Saturday, May 30, 2020
চাকুরী

আশা কর্মীতে প্রচুর নিয়োগ দরখাস্ত করতে পারেন আপনিও

239views

মালদা সদর সাব-ডিভিশনের অধীন বিভিন্ন ব্লকের উপস্থাস্থ্য কেন্দ্রে কাজের জন্য ‘আশা’ কর্মী পদে ৪১ জন মহিলা নিয়োগ হচ্ছে।

শিক্ষাগত  যোগ্যতাঃ মাধ্যমিক বা উচ্চমাধ্যমিক পাশ।  বিবাহিত, বিধবা বা বিবাহবিচ্ছিন্না মহিলারা আবেদন করতে পারবেন। উচ্চশিক্ষাগত মহিলারা মাধ্যমিক সার্টিফিকেট দিয়ে দরখাস্ত করতে পারবেন।

বয়সঃ ৩০ থেকে ৪০ এর মধ্যে। তপশিলীদের বেলায় ২২ থেকে ৪০ এর মধ্যে বয়স হতে হবে। এই পদের বিজ্ঞপ্তি নংঃ 387-XII/1, DATE: 10.02.2020.

দরখাস্ত করবেন সাধারন কাগজে, নির্দিষ্ট বয়ানে। দরখাস্তের বয়ান-সহ বিস্তারিত তথ্য পাবেন সংশ্লিষ্ট ব্লক অফিস বা এই ওয়েবসাইটেঃ www.malda.nic.in, www.sdomaldasdar.org . দরখাস্তের সঙ্গে দেবেনঃ ক) বয়স, শিক্ষাগত যোগ্যতা ও কাস্ট সার্টিফিকেট –এর জেরক্স। খ) অভিজ্ঞতার  সার্টিফিকেট, গ) বাসিন্দা সার্টিফিকেট স্ব-প্রত্যয়িত জেরক্স। জমা দেবেন বি.ডি.ও. অফিসে।

জমা দেওয়ার শেষ তারিখ ১১ মার্চ ২০২০,।

দক্ষিণ দিনাজপুর জেলাঃ বালুরঘাট সদর সাব-ডিভিশনের অধীন দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকের উপস্থাস্থ্য কেন্দ্রে কাজের জন্য ‘আশা’ কর্মী পদে ৪১ জন মহিলা নিয়োগ হচ্ছে।

যোগ্যতাঃ মাধ্যমিক বা উচ্চমাধ্যমিক পাশ।  বিবাহিত, বিধবা বা বিবাহবিচ্ছিন্না মহিলারা আবেদন করতে পারবেন। উচ্চশিক্ষাগত মহিলারা মাধ্যমিক সার্টিফিকেট দিয়ে দরখাস্ত করতে পারবেন।

বয়সঃ ৩০ থেকে ৪০ এর মধ্যে। তপশিলীদের বেলায় ২২ থেকে ৪০ এর মধ্যে বয়স হতে হবে। প্রার্থীকে সংশ্লিষ্ট গ্রাম ও উপস্থাস্থ্য কেন্দ্রের স্থায়ী বাসিন্দা হতে হবে।

এই পদের বিজ্ঞপ্তি নং- HFW/NRHM-20/2006/part-II/1631.

দরখাস্ত করবেন সাধারন কাগজে, নির্দিষ্ট বয়ানে। দরখাস্তের বয়ান-সহ বিস্তারিত তথ্য পাবেন সংশ্লিষ্ট ব্লক অফিস বা এই ওয়েবসাইটেঃ www.wbhealth.gov.in, www.ddinajpur.nic.in.

দরখাস্তের সঙ্গে দেবেনঃ

ক) বয়স, শিক্ষাগত যোগ্যতা ও কাস্ট সার্টিফিকেট –এর জেরক্স।

খ) অভিজ্ঞতার  সার্টিফিকেট,

গ) বাসিন্দা সার্টিফিকেট স্ব-প্রত্যয়িত জেরক্স। জমা দেবেন বি.ডি.ও. অফিসে।

গুরুত্বপূর্ণ তথ্যঃ

দরখাস্তের শেষ তারিখঃ জমা দেওয়ার শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারি।

ওয়েবসাইটেঃ

www.wbhealth.gov.in, www.ddinajpur.nic.in.

www.malda.nic.in, www.sdomaldasdar.org .

 

শিক্ষা মূলক, চাকুরী, বিনোদন, সাম্প্রতিক ঘটনা সমূহ, জেনারেল নলেজ ও টেকনোলোজি ইত্যাদি বিষয়ক খবর পাবেন আগমনী বার্তা'য়। এছাড়া ও তৎক্ষণাৎ আমাদের পোস্ট সমূহের নোটিফিকেশন পেতে লাইক করুন ফেসবুক পেজ আগমনী বার্তা

Leave a Response

error: Content is protected !!