Tuesday, May 26, 2020
চাকুরী

রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরে প্রচুর স্টাফ নার্স নিয়োগ

149views

৯,৩৩৩ জন ছেলেমেয়ে নিয়োগ হতে চলেছে পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর ‘স্টাফ নার্স, গ্রেড ।।’ পদে।  জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি কর্স পাশ বা বি.এসসি. নার্সিং কোর্সি পাশ কিংবা পোস্ট বেসিক বি.এসসি. নার্সিং কোর্স পাশ ছেলেমেয়েরা আবেদন করতে পারবেন। ফিমেল বা মেল  নার্স হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে। বয়স লাগবে ১-১-২০ হিসেবে ১৮ থেকে ৩৯ এর মধ্যে।তপশিলীরা ৫ বছর, ও.বি.সি. রা ৩ বছরের ছাড় পাবে।

শুরুতে মাইনে হবেঃ ৩৪,১৩৬ টাকা।
শুন্যপদঃ ৯,৩৩৩ টি।
যোগ্যতাঃ ভারতীয় নার্সিং কাউন্সিল ও সংশ্লিষ্ট রাজ্যের নার্সিং কাউন্সিলের স্বীকৃতি বা, নার্সিং ট্রেনিং স্কুল থেকে পাশ হতে হবে।
টেস্ট বা ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে প্রার্থিদের দরখাস্ত দেখে। ১০০ নম্বরের পরীক্ষা থাকবে প্রার্থী বাছাইয়ের জন্য।দরখাস্ত করবেন অনলাইনের মাধ্যমে।
দরখাস্তের শেষ তারিখঃ ২৩ মার্চ ২০২০.
যেই ওয়েবসাইটে দরখাস্ত করবেনঃ  www.wbhrb.in
এজন্য বৈধ একটি ই-মেল আই-ডি থাকতে হবে। আবেদন করতে ও ফী বাবদ ২১০ টাকা অনলাইনের মাধ্যমে জমা করতে হবে। তপশিলী ও প্রতিবন্ধীদের ফী লাগবে না।

শিক্ষা মূলক, চাকুরী, বিনোদন, সাম্প্রতিক ঘটনা সমূহ, জেনারেল নলেজ ও টেকনোলোজি ইত্যাদি বিষয়ক খবর পাবেন আগমনী বার্তা'য়। এছাড়া ও তৎক্ষণাৎ আমাদের পোস্ট সমূহের নোটিফিকেশন পেতে লাইক করুন ফেসবুক পেজ আগমনী বার্তা

Leave a Response

error: Content is protected !!