চাকুরী

অ্যাসিস্ট্যান্ট ও অ্যাটেন্ড্যান্ট নিয়োগ ১১৫৭ জন

অ্যাসিস্ট্যান্ট ও অ্যাটেন্ড্যান্ট নিয়োগঃ  কেন্দ্রীয় সরকারের যেসব পদে লোক নেওয়া হবে তা হল ন্যাশনাল টেস্ট হাউস, জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া, বোটানিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া, কলকাতার ন্যাশনাল লাইব্রেরি, ফারাক্কা ব্যারেজ প্রজেক্টে, কলকাতার ইনস্টেটিউট অফ সেরলজিতে কাজের জন্য সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, টকনিক্যাল অফিসার, জুনিয়র টেকনিক্যাল অফিসার, প্রাইমেরি টিচার ইত্যাদি পদে ১,১৫৭ জন ছেলেমেয়ে নিয়োগ করা হবে।

নেওয়া হবে স্টাফ সিলেকশন কমিশনের ৭ টি রিজিয়নের মাধ্যমে।সমস্ত পদে আলাদা আলাদা যোগ্যতা ও বয়স লাগবে। সব পদের বেলা বয়স গুনতে হবে ১-১-২০২০ হিসেবে। ও.বি.সি. ৩ বছর, তপশিলীরা ৫ বছর, প্রতিবন্ধীরা ১০ বছর, মহিলাদের বেলায় বিবাহ বিচ্ছিন্ন, পুর্নবিবাহ না হলে ৮ বছর ও প্রাক্তন সমকর্মীরা ও কেন্দ্রীয় সরকারি কর্মী যথারীতি বয়সের ছাড় পাবেন।

পরীক্ষা হবে ১০ থেকে ১২ জুনের মধ্যে। সময় থাকবে ১ ঘণ্টার। পরীক্ষার আরও বিস্তারিত তথ্য পাবেন এই ওয়েবসাইটেঃ www.ssc.nic.in,www.sscer.org
দরখাস্ত করবেন অনলাইনের মাধ্যমে।

দরখাস্তের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২০।
এই ওয়েবসাইটেঃ www.ssconline.Nic.in, www.ssc.nic.in.

** এই জন্য বৈধ একটি e-mail ID থাকতে হবে। দরখাস্ত করতে ১০০ টাকা লাগবে। তপশিলী, প্রতিবন্ধী, মহিলা ও প্রাক্তন সমকর্মীদের ফী লাগবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button