অনলাইন ক্যারিয়ার

শর্ট লিঙ্ক করে ইনকাম মাসে 10000 হাজার টাকা আয় করার পদ্ধতি

URL শর্ট করে ইনকাম করার পদ্ধতি

শর্ট লিঙ্ক (Short Link) বা লিঙ্ক শর্ট বলতে কোন URL লিঙ্ক ছোট করাকে বলা হয়।আজ কাল এটি একটি ট্রেন্ড এ পরিণত হয়েছে। জনপ্রিয় কম্পানিও অয়ব সাইট ছোট করে ব্যবসা বাড়ানোর জন্য।

শর্ট লিঙ্ক করে ইনকাম

অনলাইন ইনকামের কথা আমরা অনেকেই জানি। আজ কাল অনলাইনে ইনকাম করার প্রবণতা দিন দিন বেরেই চলছে। অনলাইনে ইনকাম করে মানুষ কোটি কোটি টাকা ইনকাম করছে। কথাটি আপনার কাছে অবিশ্বাস হলেও একদম ১০০% সত্যি। অনলাইনে এর উদাহরণ পাবেন হাজার হাজার।

অনলাইনে ইনকাম করার অনেক উপায় থাকলেও লিঙ্ক শর্ট করে ইনকাম করা আমার কাছে অনেক সহজ এবং সাছন্দ বোধ মনে হয়।

URL ছোট বা শর্ট লিঙ্ক করে ইনকামঃ

অনলাইনে ইনকাম করার যত পদ্ধতি আছে তার থেকে সহজ এবং জনপ্রিয় পদ্ধতি হল – ইউআরএল (URL) লিংক ছোট করে অর্থ উপার্জন করা।

বিভিন্ন ওয়েবসাইট থেকে লম্বা URL গুলি ছোট করার জন্য URL Shortening ওয়েবসাইট আপনাকে অর্থ উপার্জন করার সুযোগ দেয়।
অর্থ উপার্জন করার এই পদ্ধতিটিতে কোনও ব্লগ বা ওয়েবসাইটের প্রয়োজন নেই, আয় করার জন্য ব্লগ বা ওয়েবসাইট বাধ্যতামূলক নয়, কিন্তু আপনার কাছে যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে তাহলে আপনার আয় আরো বাড়বে।
আপনি আপনার ব্লগের / ওয়েবসাইটেের লিংক বিভিন্ন সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, টুইটার, Google+ বা অন্য কোনও শেয়ার করে আয় করতে পারেন।

কেউ আপনার ছোট URL-এ ক্লিক করলে, কিছু টাকা আপনার অ্যাকাউন্টে যোগ করা হবে।
এটি অনলাইনে আয়ের সহজ পদ্ধতির একটি।
তাহলে আর ভাবনা কেনো?
আমাদের সেরা URL শর্টকার্ট সাইটের তালিকা দিয়ে শুরু করুন এবং ঘরে বসে অর্থ উপার্জন করুন।
অনলাইন অর্থ উপার্জন করতে আপনার কোনও প্রযুক্তিগত দক্ষতা লাগবে না।
সকল গাইডলাইন আমরাই দিবো।

সোশ্যাল নেটওয়ার্ক সাইট থেকে

অনলাইনে ইনকামের রাস্তা অনেক থাকলেও কিন্তু সবার পক্ষে সব কাজ করা সম্ভব হয়ে উঠে না। অনেকে অ্যাড এর চমক দেখে বিভিন্ন কাজে লেগে যায় কিন্তু মাঝ রাস্তায় গিয়ে সরে যায়। সেজন্য অনেকে অনলাইনে আয় করার কথাটি শুনে বিতৃষ্ণা বলে মনে হয়। কিন্তু আমরা যদি বুদ্ধি ও ধৈর্য নিয়ে কাজ করি তাহলে কিন্তু সাফল্য আসবেই। আজ আমি এমন একটি সাইটের কথা বলছি যেখান থেকে আপনি সারা জীবন কাজ না করেও ইনকাম করতে পারবেন। সেটি হতে পারে আপনার অয়েব সাইট কিংবা ব্লগ কিংবা নিতান্তই ফেসবুক ফ্যান পেজ । অতএব যাদের ব্লগ কিংবা সাইট কোনটিও নেই তারও সোশ্যাল নেটওয়ার্কিং সাইট অর্থাৎ ফেসবুক, টুইটার এবং অন্যন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকেও আয় করতে পারেন।

কি ভাবে আয় করবেন ?

আমাদের অনেকে জানা আছে তবু নতুন দের কথা মাথায় রেখে শেয়ার করছি। এখানে আপনি আপনার URL অর্থাৎ তৈরি কৃত লিঙ্ক ছোট করতে পারবেন আর সেই তৈরি কৃত ছোট করা লিঙ্ক দিয়ে সেই সাইটে বা URL এ প্রবেশ করলেই টাকা ইনকাম হবে। সহজ কথায় এখানে আপনি যে কোন লিঙ্ক প্রথমে Shrink করবেন তারপর আপনি আপনার ব্লগ কিংবা সোশ্যাল নেটওয়ার্ক সাইট অর্থাৎ ফেসবুক , টুইটার ইত্যাদিতে শেয়ার করাবেন। ব্যাস কাজ শেষ।

কীভাবে আজীবন শর্ট লিঙ্ক করে আয় করবেন?

 আজীবন আয় হ্যাঁ কথাটি অবাস্তব হলেও সত্যি। কি ভাবে- যেহেতু এখানে রেফারল ( Referral Program)  ইনকামের সুবিধা রয়েছে, সেহেতু আপনার রেফারল লিঙ্ক দিয়ে কেউ ঐ সাইটে সদস্য হলেই তার ইনকামের ১০% থকে ২০ % আপনাকে বনাস দেবে। তাছারা আপনি তো লিঙ্ক Shrinking বা শর্ট লিঙ্ক তো করবেনই। দু দিকেই লাভ। আপনার ব্লগ কিংবা সোশ্যাল নেটওয়ার্ক সাইটে আপনার রেফারল লিঙ্ক শেয়ার করেও করতে পারেন। তবে ব্লগ না থাকলেও ফেসবুক ফ্যান পেজ বা ফেসবুক গ্রুপ কিংবা Whatsapp থেকে শর্ট লিঙ্ক শেয়ার করে সহজে আয় করতে পারেন। শুধু মাঝে মধ্যে শেয়ার করবেন তাহলেই হবে।রেজিস্টার করতে-   এখানে ক্লিক করে রেজিস্টার করুন

কীভাবে কাজটি করবেন?

  • প্রথমে আপনি একটি লিঙ্ক কপি করে নিবেন।
  • তারপর সেই লিঙ্ক টি URL এর জায়গায় পেস্ট করুন।
  • অসুবিধে হলে নিচের দেওয়া ছবিটি লক্ষ করুন।

এটিও পড়ুন –ছাত্র ছাত্রীদের জন্য সেরা অনলাইন জব Top 10 Online Job For Student

এরপর shrink অপশনে ক্লিক করুন। তারপর আপনার ব্লগ কিংবা সাইট কিংবা সোশ্যাল নেটওয়ার্কিং সাইট শেয়ার করুন।
আগমনী বার্তা এর Shrink লিঙ্ক বা শর্ট লিঙ্ক টি হল- https://kulink.me/KkwG আপনি চাইলে এই লিঙ্কে ক্লিক করে পাঁচ সেকেন্ড অপেক্ষা করার পর ADD SKIP অপশনে ক্লিক করলেই কম্পিউটার জগতে পৌঁছে যাবেন। এক বার ট্রাই করে দেখতে পারেন। 
যেমন- https://kulink.me/KkwG লিঙ্কে ক্লিক করে পাঁচ সেকেন্ড অপেক্ষা করার পর ADD SKIP অপশনে ক্লিক করলেই ফেসবুকে পৌঁছে যাবেন। পরীক্ষা করে দেখুন ফেসবুকে যায় কিনা। ঠিক এভাবেই আপনি টাকা আয় করতে পারবেন।

কীভাবে টাকা পাবেন?

আপনি Pappal, payoneer, Bikash, PayTM কিংবা payza এর মাধ্যমে পাঁচ ডলার হলেই তুলতে পারবেন। অতএব চিন্তার কোন কারন নেই।
আমি হলফ করে বলতে পারি আপনি যদি সাত পাঁচ না ভেবে কাজ শুরু করে দেন নিশ্চিত আপনিও আজীবন টাকা আয় করতে পারবেন।  এটি পরিক্ষিত। আমি নিজেও ফেসবুক ফ্যান পেজের মাধ্যমে কাজ করি।

এগুলিও পড়তে পারেন -

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

11 + twelve =

Back to top button